৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।
৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।

দুবাইত রিয়েল এস্টেইট এজেন্ট, দুবাই‘র উদ্যোগে বার্মিংহামে দু‘দিনব্যাপী ‘দুবাই প্রপার্টি শো’

 

দুবাইত প্রোপার্টি শো ( ছবি: বাহার উদ্দিন)

ওবায়দুল কবির খোকন:
সর্বজনস্বিকৃত যে দুবাই ব্যবসা-বাণিজ্য-পর্যটনের এক কেন্দ্রবিন্দু। বিনিয়োগের রয়েছে অপার সম্ভাবনা। পর্যাপ্ত সুযোগ, ‍সুবিধা, মুনাফা অর্জন এবং আরামবহুল জীবনযাপনের জন্য অনেকের চোখ দু্বাইয়ের দিকে দীর্ঘদিন থেকে। দুবাইয়ের নানামুখী ব্যবসায়িক সম্ভাবনার একটি দিক হচ্ছে আবাসতন খাত। সেখানে অনেকেই এখন ফ্ল্যাট-এপার্টমেন্ট, বাসা-বাড়ী কিনছেন নিজে থাকার জন্য কিংবা ব্যবসায়িক উদ্দেশ্যে।
দুবাইয়ে আবাসন খাতে বিনেয়োগে আগ্রহী করে তুলতে দুবাইত রিয়েল এস্টেইট দুবাই ‍যুক্তরাজ্যের বিভিন্ন শহরে আয়োজন করেছে প্রোপার্টি শো।
লন্ডনের পর বার্মিংহামে আগামী ১৪ ও ১৫ অক্টোবর দুদিনব্যাপী এ প্রোপার্টি শো অনুষ্ঠিত হচ্ছে। ব্রড স্ট্রিটের পার্ক রেজিস হোটেলে এ শো চলবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।
বার্মিংহামের এই প্রোপার্টি শো সফল করতে দুবাইত রিয়েল এস্টেইট, দুবাই‘র পক্ষ থেকে এক সংবাদ ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে বার্মিংহামের স্থানীয় একটি হলে। এতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ও ডাইরেক্টর মুমিনুল হক। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সেলস ম্যানেজার ইব্রাহিম সুহাইল, ওপারেশন ম্যানেজার সাদিয়া আহমদ, প্রোপার্টি সেইলস কনসালটেন্ট ইয়াসের আহমেদ, প্রোপার্টি কনসালটেন্ট ম্যাক্সিম আংকাহ, প্রোপার্টি কনসালটেন্ট মওজা নাসের।
এসময় বক্তারা দুবাইয়ে বিনিয়োগের নানা খুঁটিনাটি বিষয় নিয়ে কথা বলেন। তারা বিশ্বের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতিতে দুবাইয়ে বিনিয়োগ এবং মুনাফা প্রাপ্তির নিশ্চয়তার কথা বলেন। দুবাই সরকারের কেন্দ্রীয় ব্যবস্থাপনায় প্রোপার্টির অর্থ লেনদেন হওয়াতে অর্থ হারানোর সম্ভাবনা গৌণ বলে উল্লেখ করেন তারা।
প্রোপার্টি শোতে অংশ নিয়ে দুবাইয়ে আবাসন খাতে বিনিয়োগের বিস্তারিত জানার সুযোগ নিতে বার্মিংহামবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দুবাইত রিয়েল এস্টেইট এজেন্ট, দুবাই‘র কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on দুবাইত রিয়েল এস্টেইট এজেন্ট, দুবাই‘র উদ্যোগে বার্মিংহামে দু‘দিনব্যাপী ‘দুবাই প্রপার্টি শো’

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ