১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।
১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।

বার্মিংহামে লেটস বিট ক্যান্সার শীর্ষক চ্যারিটি ডিনার আগামী ৩ জুলাই

বাংলাভয়েস রিপোর্ট:

চ্যারিটি ডিনার সফল করতে মতবিনিময় সভা

বার্মিংহাম, ১৫ জুন ২০২২: বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল এর ‘লেটস বিট ক্যান্সার’ এর কর্মসূচীর অংশ হিসেবে  বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ট্রাস্ট এর উদ্যোগে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে ক্যাম্পেইন পরিচালনা করছে। এরই অংশ হিসেবে আগামী ৩ জুলাই বার্মিংহামে আয়োজন করা হয়েছে চ্যারিটি ডিনার।

গরীব দুঃখীদের মরণব্যাধি রোগের চিকিৎসা সেবা প্রদানের জন্য বছরে কমপক্ষে ২৫০ হাজার পাউন্ড ফান্ড রেইজিংয়ের লক্ষ্যে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ট্রাস্ট এক ক্যাম্পেইন শুরু করেছে। এ লক্ষ্যে বার্মিংহামের বিয়া লাউঞ্জে আগামী ৩ জুলাই আয়োজন করা হয়েছে চ্যারিটি ডিনার। এই চ্যারিটি ডিনার সফল করতে এক মতবিনিময় সভা গত ১৪ জুন ২০২২, মঙ্গলবার স্থানীয় বিয়া লাউন্জে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সংগঠনের সিইও শাহাব উদ্দিন সভাপতিত্ব করেন এবং পরিচালনা করেন ট্রাস্টি মনিরুল হক।

সভায় বক্তারা বিগত ১২ বছরের হাসপাতালের বিভিন্ন কার্যক্রম এবং সফলতার কথা তুলে ধরেন। যুক্তরাজ্যের সাধারণ মানুষের আর্থিক সহযোগিতায় প্রতিষ্ঠিত আর্তমানবতার সেবায় নিয়োজিত এ হাসপাতালের মাধ্যমে গরীব-দুঃখীদের সেবা প্রদানের জন্য ‘লেটস বিট ক্যান্সার’ শীর্ষক ক্যাম্পেইনের সফলতায় সকলের সহযোগিতা কামনা করা হয়। এ সময় ৩ জুলাইয়ের চ্যারিটি ডিনার সফল করতে বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ফয়েজুর রহমান চৌধুরী এমবিইকে আহ্বায়ক করে একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আজিজুর রহমান, সেলিম উদ্দিন, ড. আব্দুল খালিক, আলহাজ্ব আজির উদ্দিন, ফারহান মাসুদ খান,  আজাদ চৌধুরী, ফয়জুর রহমান চৌধুরী এমবিই, আবু নওশেদ, নজরুল ইসলাম, মোহাম্মদ মারুফ, বেলাল বদরুল, জিল্লুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বার্মিংহামে লেটস বিট ক্যান্সার শীর্ষক চ্যারিটি ডিনার আগামী ৩ জুলাই

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ