৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।
৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।
Dhonukbaj

বার্মিংহামে ধনুকবাজ ফিল্ম এর ট্রেইলর উন্মুক্ত, প্রদর্শনী আগামী ২৪ সেপ্টেম্বর ২০২৩ রবিবার

জিয়া উদ্দিন তালুকদার:

বার্মিংহাম, ১৮ সেপ্টেম্বর ২০২৩

Dhonukbaj
প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখছেন চলচ্চিত্রকার মকবুল চৌধুরী। পাশে রয়েছেন ধনুকবাজ এর নির্মাতা জুনায়েদ আন্দ্রে, অভিনেতা শিপার আহমদ, রোনাল্ড রেভেরিও খালেদ আহমদ। (ছবি : বাহার উদ্দিন)

বহুমুখী প্রতিভার অধিকারী জুনায়েদ আন্দ্রে একজন তরুণ নির্মাতা, অভিনেতা ও গায়ক। সম্প্রতি তিনি চলচ্চিত্র ধনুকবাজ তৈরি করেছেন। এতে অভিনয় করেছেন স্থানীয় কমিউনিটির অভিনয়শিল্পীরা। এটি ইউটিউবসহ বিভিন্ন চ্যানেলে বৃহ্ৎ পরিসরে শীঘ্রই মুক্তি পাবে।

সামাজিক অসঙ্গতি নির্ভর কাহিনী নিয়ে জুনায়েদ আন্দ্রে নিজের লেখা চিত্রনাট্য থেকে তৈরি করেছেন ৬২ মিনিটের ফিল্ম ধনুকবাজ। স্যাটায়ার এ ফিল্মে অভিনয়  করেছেন যুক্তরাজ্য প্রবাসী নতুন ক‘জন অভিনয়শিল্পী। তিনি এই শিল্পীদের নাম দিয়েছেন কমিউনিটি আর্টিস্ট।

এ ফিল্মের ট্রেইলর মুক্তি উপলক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে গত ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার। স্থানীয় এক রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিংয়ে ফিল্মের স্বপ্নবাজ নির্মাতা জুনায়েদ আন্দ্রে শুরুতে তার স্বপ্নযাত্রার কথা তুলে ধরেন। অরূপ আর্টস এর উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনটি পরিচালনা করেন তুফায়েল আহমদ তুহিন। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সময়কে ধারণ করে শিল্পচর্চা এগিয়ে যায়, এটি একটি চলমান প্রক্রিয়া উল্লেখ করে চলচ্চিত্রকার মকবুল চৌধুরী ধনুকবাজ নির্মাণের প্রক্রিয়া নিয়ে কথা বলেন এবং ধনুকবাজ ফিল্মকে সময় ধারণ করার একটি সাহসী উদ্যোগ হিসেবে আখ্যায়িত করে তিনি ফিল্মটির সফলতা কামনা করেন। এ সময় অন্যান্যের মধ্যে অবিভ্যক্তি ব্যক্ত করেন জয়দেব দুলু, ফিল্মের অভিনেতা সিপার আহমদ, রোনাল্ড রেভেরিও, সলিসিটর জিয়া চৌধুরী, ফারছু চৌধুরী, ত্বরিত ডি প্রমুখ।

উল্লেখ্য ধনুকবাজ ফিল্মটি বৃহৎ পরিসরে রিলিজের পূর্বে আগামী ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, সন্ধ্যা ৬টার সময় স্থানীয় বাংলাদেশ মাল্টি পার্পাস সেন্টারে দর্শকদের জন্য প্রদর্শন করা হবে। সকলের জন্য উন্মুক্ত এ অনুষ্ঠান সফল করে তোলার জন্য নির্মাতা প্রতিষ্ঠান সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বার্মিংহামে ধনুকবাজ ফিল্ম এর ট্রেইলর উন্মুক্ত, প্রদর্শনী আগামী ২৪ সেপ্টেম্বর ২০২৩ রবিবার

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ