৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।
৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , মঙ্গলবার, ২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ শাবান, ১৪৪৫ হিজরি।
প্রবাসী গ্যালারী

সিলেট স্টেডিয়ামে একটি গ্যালারীর নামকরন “প্রবাসী গ্যালারী-এর দাবী নিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

সিলেট স্টেডিয়ামে একটি গ্যালারীর নামকরন “প্রবাসী গ্যালারী-এর দাবী নিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান (ছবি : বাহার উদ্দিন)

আশরাফুল ওয়াহিদ দুলাল:

বাংলাদেশ ক্রীড়া পরিষদ ইউকের দীর্ঘ দিন যাবত সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে একটি গ্যালারীর নামকরন “প্রবাসী গ্যালারী’র জন্য দাবী জানিয়ে আসছে। এই দাবি আদায়ের জন্য গত ১লা জুন বৃহস্পতিবার বেলা ১ঘটিকায় বার্মিংহামে বাংলাদেশ সহকারী হাইকমিশনে সহকারী হাইকমিশনার মো. আলীমুজ্জামানের কাছে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি হস্তান্তর করা হয়।পাশাপাশি বিলেতে বাংলা মিডিয়ার প্রতিনিধিত্বশীল সংগঠন লন্ডন বাংলা প্রেস ক্লাব বাংলাদেশ ক্রীড়া পরিষদের এই দাবিটির সাথে একাত্মতা প্রকাশ করে তাঁরাও ঐদিন প্রধানমন্ত্রীর বরবার দাবীটি বাস্তবায়নের জন্য বার্মিংহাম বাংলাদেশ সহকারী হাইকমিশনের মাধ্যমে স্মারকলিপি প্রদান করে।
উভয় স্মারকলিপিটি সহকারী হাইকমিশনার মো. আলীমুজ্জামানের হাতে তুলে দেন, বাংলাদেশ ক্রীড়া পরিষদ ইউকের সাবেক সভাপতি সাব্বির হোসাইন,সহ-সভাপতি এবং বাংলা ভয়েস সম্পাদক মুহাম্মদ মারুফ, সহ সভাপতি নাসির উদ্দিন হেলাল, সদস্য সচিব সাহিদুর রহমান সুহেল, মহিলা সম্পাদিকা ফাহিমা রহিম,সদস্য আব্দুর রহমান সেলিম এবং সাংবাদিক ও পরিষদের সদস্য মোর্শেদ চৌধুরী।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on সিলেট স্টেডিয়ামে একটি গ্যালারীর নামকরন “প্রবাসী গ্যালারী-এর দাবী নিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ