১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।
১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।

ভারতে মহানবী (স.) এর অপমানে সরকারের নিরবতা প্রমান করে তারা ভারতের তাবেদারী করছে- আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

গত ১৩ জুন ২০২২ সোম বার, বেলা ১২ ঘটিকার সময়  আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার অভিষেক ও সদস্য সম্মেলন -২০২২ ,  বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টার বার্মিংহাম ইউকেতে অনুষ্ঠিত হয় ।  বার্মিংহাম আন্জুমানে আল ইসলাহ  এর সভাপতি মাওলানা বদরুল হক খান এর সভাপতিত্বে  এবং সেক্রেটারি  হাফিজ সামীম আল মামুন রুমেল-এর পরিচালনায়  পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  হাফিজ ইমদাদুর রহমান খান । নাশিদ পরিবেশন করেন শামছুদ্দোহা শিল্পী গোষ্টী । শুভেচ্ছা বক্তব্য  রাখেন মাওলানা আতিকুর রহমান , সহ সভাপতি আন্জুমানে আল ইসলাহ  বার্মিংহাম ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহ ইউকের জয়েন্ট সেক্রেটারি এবং মিডল্যান্ড ডিভিশনের সভাপতি মাওলানা এম এ  কাদির আল হাসান, বাংলাদেশ  মাল্টিপারপাস সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব নাসির আহমদ,  আন্জুমানে আল ইসলাহ ইউকে মিডল্যান্ডস ডিভিশনের সাবেক সহ সভাপতি মাওলানা রফিক আহমদ, আন্জুমানে আল ইসলাহ ইউকে মিডল্যান্ডস ডিভিশনের  সহ সভাপতি হাফিজ সাব্বির আহমদ, আন্জুমানে আল ইসলাহ ইউকে মিডল্যান্ডস ডিভিশনের জয়েন্ট সেক্রেটারী  মাওলানা মো. হুসাম উদ্দিন আলহুমায়দী। বক্তব্য রাখেন বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারের ফাউন্ডার মেম্বার ফয়জুর রহমান চৌধুরী এমবিই  ও মো.   কামরুল হাসান চুনু প্রমুখ।
প্রধান অতিথি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন- আমাদের প্রিয় জন্মভুমি বাংলাদেশ পূথিবীর দ্বিতীয় বূহত্তম মুসলিম দেশ হওয়া স্বত্তেও ভারতে মহানবী (স.) এর অপমানে সরকারের নিরবতা খুবই দুঃখজনক। কোন ঈমানদার আল্লাহর  প্রিয় হাবীবের অপমান বরদাশত করতে পারেনা । ভারতে মহানবী (স.) এর অপমানে সরকারের নিরবতা প্রমান করে তারা ভারতের তাবেদারী করছে ।
বার্মিংহাম আন্জুমানে আল ইসলাহ  এর পক্ষ থেকে ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা সিদ্দিকা (রা.)-কে কটূক্তিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি এবং এর  তীব্র নিন্দা প্রকাশ করা হয়েছে  এবং ভারতের সকল পণ্য বয়কট করার জন্য সকল মুসলমান ভাই বোনদেরকে আহবান করা হয়েছে ।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা বুরহান উদ্দিন আহমদ, হাজী  মো. সাহাব উদ্দিন, মাওলানা এহসানুল হক, হাফিজ আবুল কালাম, হাসন আলী হেলাল, আনোয়ার উল্লাহ সুফী, মুদ্দসির আলী, হাফিজুর রহমান, নাফিজুর রহমান আহমেদ, মো. আছাদুর রহমান, মো. আবদুস সহিদ, হাজী তারা মিয়া, হাজী আং গফুর, হাজী আবদাল মিয়া, হাজী শানুর মিয়া, হাজী মাশুক মিয়া প্রমুখ । – প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on ভারতে মহানবী (স.) এর অপমানে সরকারের নিরবতা প্রমান করে তারা ভারতের তাবেদারী করছে- আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ