২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।

প্রাণের সেতুবন্ধনে সিলেট পাইলট স্কুলের মিলন মেলা অনুষ্ঠিত হবে ১১ সেপ্টেম্বর ২০২২

আশরাফুল ওয়াহিদ দুলাল:

পাইলট এলমনই এর সভায় স্কুলের প্রাক্তন ছাত্ররা

ফেলে আসা দিনের দিনে স্মৃতিকে সজিব করে তুলতে,  প্রিয় বিদ্যাপীঠের প্রিয় সাথীদের সাথে এক মিলনায়তনে মিলিত হয়ে একে অপরের সাথে প্রাণের বন্ধনে অবদ্ধ হতে, যুক্তরাজ্যে বসবাসরত ঐতিহ্যবাহী সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘পাইলট এলুমিই ইউকে’র’ উদ্যোগে আগামী ১১ই সেপ্টেম্বর ২০২২ইং লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ণাঢ্য মিলন মেলার।
গত রবিবার, ১২ জুন ২০২২ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আবু আরেফ এর সভাপতিত্বে ও মাহমুদ হাছান এর পরিচালনায় পাইলট এলমনই এর সভা অনুষ্ঠিত হয় স্থানীয় একটি রেষ্টুরেন্টে। উক্ত সভায় আগামী মিলন মেলাকে সফল ও স্বার্থক করে তুলতে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। দিনব্যাপী এই মিলন মেলায় থাকবে নেটওয়ার্কিং, স্মৃতিচারণ, আপ্যায়ন, র‍্যাফল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রকাশিত হবে প্রাক্তন ছাত্রদের পরিচিতি ও তাদের স্মৃতিচারণ নিয়ে স্মরণিকা। সভায় ব্রিটেনের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন ইমরান আহমেদ, রানা চৌধুরী, মাহমুদ আলম, আব্দুল মোনায়েম, রেজওয়ান জায়গিরদার, আখলাকুর রহমান, মাহবুব শুভ, রিংকু সিংহা, আব্দুল হাফিজ শিপলু, একরামুল হক, শিব্বির আহমেদ, হাছান মোহাম্মদ বাবলা, আমিনুল হক, বাবলা, কমরুল হাছান, তোফায়েল হাছান রাসেল, সাকিব চৌধুরী, মুনজের, মুন্না, ওয়াহিদ, ফুয়াদ, মাহবুব শুভ, তোফায়েল জাহিদ, আব্দুল্লাহ রহিম আরো অনেকে।
সভার সমাপ্তিতে সভার আয়োজন ও আপ্যায়নের জন্য বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মিকদাদ খান ও আসিফ ইকবাল জামিলকে আন্তরিক ধন্যবাদ জানানো হয় এবং আগামীতে সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের বিলেতে বসবাসরত সকল প্রাক্তন ছাত্রদের আন্তরিক সহযোগীতায় কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on প্রাণের সেতুবন্ধনে সিলেট পাইলট স্কুলের মিলন মেলা অনুষ্ঠিত হবে ১১ সেপ্টেম্বর ২০২২

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ