২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
Bangla voice online

‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক বিরাট জনসমাবেশ অনুষ্ঠিত

বাংলা ভয়েস প্রতিবেদন:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অকুণ্ঠ সমর্থন এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধে যুক্তরাজ্য প্রবাসীদের অবদানের জন্য যুক্তরাজ্য প্রবাসীদের যে কোন আওয়াজ-দাবী জননেত্রী শেখ হাসিনার কাছে আলাদা গুরুত্ব পায়, তাই সুনামগঞ্জবাসী তাদের দাবী বাস্তবায়নে বার্মিংহামে আয়োজন করেন বিরাট জনসমাবেশ।

‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক এই বিরাট জনসমাবেশ গত ৬ জুন সোমবার বার্মিংহামে বসবাসরত সুনামগঞ্জবাসীর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। এতে ওয়েলস, বৃহত্তর মাঞ্চেস্টার, লিবারপুল, স্টক-অন-ট্রেন্ট, হার্টলীপুলসহ বিভিন্ন শহর থেকে সুনামগঞ্জবাসী এ অনুষ্ঠানের যোগ দেন।

বার্মিংহামে সমবেত বিপুল সংখ্যক সুনামগঞ্জবাসীর উপস্থিতিতি যুক্তরাজ্য আaওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর ফারুক সুনামগঞ্জের গর্ব জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের প্রতি সম্মান জানিয়ে তাঁর জীবদ্দশায় প্রার্থী না হওয়ার কথা উল্লেখ করে তাঁর জীবনের স্বপ্নের কথা তুলে ধরেন । ৩৬ বছর পূর্বের এমপি হওয়ার সেই স্বপ্ন এখন তিনি দলীয় নেত্রী শেখ হাসিনার আশির্বাদে বাস্তবায়ন করতে চান।

বর্তমানে যারা রয়েছেন কিংবা ভবিষ্যতে যারা আসবেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা রেখে সৈয়দ ফারুক বলেন- দীর্ঘ ৩২ বছর যাবত বঙ্গবন্ধুর কথা, শেখ হাসিনার কথা, আওয়ামীলীগের কথা, বদলে যাওয়া বাংলাদেশের কথা, অদম্য বাংলাদেশের কথা নিরবচ্ছিন্নভাবে একমাত্র তিনিই বলছেন।

তিনিই একমাত্র তৃণমুল থেকে আওয়ামী রাজনীতিতে সক্রিয় থাকার কথা উল্লেখ করে জগন্নাথপুর ও শান্তিগঞ্জের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তারা, সৈয়দ সাজিদুর রহমান ফারুককে একজন সৎ ও স্বচ্ছ রাজনীতিক আখ্যায়িত করে আগামিী নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে প্রার্থী হিসেবে পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন।

তারা বলেন- নতুন প্রজন্মের উপযোগী বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্তভাজন সৈয়দ ফারুক একজন পরীক্ষিত প্রার্থী।

সভায় সভাপতিত্ব করেন আজহারুল ইসলাম শিশু। শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ সৈয়দ কফিল আহমদ। স্বাগত বক্তব্য রাখেন মল্লিক শাকুর ওয়াদুদ। সমবেতদের নিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন শিল্পী আব্দুল খালিক।

সভা যৌথভাবে পরিচালনা করেন- যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক কবি মাশুক ইবনে আনিস, জুবায়ের আহমদ, দেলোয়ার হোসেন আব্দুশ শুকুর ও মদব্বির হোসেন দুলু।

সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, নুরুল হক লালা মিয়া, মিসবাউর রহমান মিসবা, তারিফ আহমদ, বশির মিয়া কাদির, শাহ মর্তুজা আলী, সাবেক চেয়ারম্যান লু্ৎফুর রহমান কামালী, সৈয়দ তাহমিম, মস্তফা আলী, আব্দুল কাদির, শাহ মো. ইয়াওর, আব্দুর রকিব, ইমদাদুর রহমান, সৈয়দ জুনাব রব্বানী ও আবুল কালাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on ‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক বিরাট জনসমাবেশ অনুষ্ঠিত

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ