১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।
১২ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহর্‌রম, ১৪৪৪ হিজরি।

বার্মিংহাম আনজুমানে আল ইসলাহ’র উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্মিংহাম প্রতিনিধিঃ আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার উদ্যোগে গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় বার্মিংহাম আস্টন বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সম্প্রতি দেশ-বিদেশে শীর্ষস্থানীয় উলামায়ে কেরামসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যে সকল মুসলমান ইন্তেকাল করেছেন তাঁদের ইছালে ছাওয়াব মাহফিল এবং আরব আমিরাতের সাবেক বিচারপতি শায়খুল হাদিস হযরত আল্লামা হবিবুর রহমান মুহাদ্দিছ সাহেব ও ফেঞ্চুগঞ্জ মোহাম্মদিয়া কামিল মাদরাসার সুনামধন্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন আতহার সাহেব, সহকারী অধ্যাপক হযরত মাওলানা বশির উদ্দিনসহ সকল অসুস্থজনের আশু রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার প্রেসিডেন্ট মাওলানা মো. হুসাম উদ্দিন আল হুমায়দীর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা মো. আব্দুল মুনিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাখার অন্যতম সদস্য হাফিজ আবুল কালাম। মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইউকে’র সাবেক সহ-সভাপতি মো. এমদাদ হোসাইন, শাখার ক্যাশিয়ার হাজী সাহাব উদ্দিন, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মাওলানা এহসানুল হক, ট্রেনিং এন্ড এমপ্লয়মেন্ট সেক্রেটারি হাফিজ শামীম আল মামুন, ওয়েলফেয়ার সেক্রেটারি হাজী মুদ্দসির আলী, নির্বাহী সদস্য হাজী সানুর মিয়া ও মো. মাশুক মিয় প্রমুখ।

মিলাদ ও বিশেষ মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বার্মিংহাম আনজুমানে আল ইসলাহ’র উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ