২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।

বাংলামেইলের উদ্যোগে রাজনগরে বন্যাদুর্গতদের ত্রাণ বিতরণ

চলমান বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে ব্রিটেন থেকে প্রকাশিত পত্রিকা বাংলা মেইল। বুধবার (৪ জুলাই) মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় বন্যা দুর্গতদের ত্রাণ বিতরণ করা হয়। এসময় কয়েকশ পরিবারকে ত্রাণ হিসেবে নিত্যপ্রয়োজনীয় পণ্য প্রদান করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহসাধারণ সম্পাদক সৈয়দ মবনু, বাংলামেইল পত্রিকার সম্পাদক সৈয়দ নাসির আহমেদ, সাপ্তাহিক পূর্বদিক সম্পাদক মোজাহিদ আহমদ, জয়নাল আবেদিন শিবু, প্রচ্ছদশিল্পীনাওয়াজ মারজান প্রমূখ।
ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব বলেন, প্রবাসীরা জীবিকার তাগিদে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকেন। কিন্তু কখনো তারা নাড়ির টান ভোলেন না। দেশের মানুষের সুখে-দুঃখে, দুর্যোগে-দুর্বিপাকে তারা সর্বাত্মকভাবে পাশে দাঁড়ান। সাম্প্রতিক বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির মুখে রয়েছেন মৌলভীবাজারের মানুষ। তখন সাহায্যের হাত প্রসারিত করে দিয়েছেন ব্রিটেন থেকে প্রকাশিত পত্রিকা বাংলা মেইল কর্তৃপক্ষ।
বাংলামেইল পত্রিকার সম্পাদক সৈয়দ নাসির আহমেদ বলেন, দেশের মানুষই আমাদের প্রাণ। তাদের যেকোনো প্রয়োজনে সাড়া দিতে পারলে আমরা নিজেদের গর্বিত মনে করি। বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের যে পরিমাণের সাহায্যের প্রয়োজনের তাদের একার পক্ষে তা পূরণ করা সম্ভব নয়। এজন্য দেশি-প্রবাসী সকল সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি। –  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বাংলামেইলের উদ্যোগে রাজনগরে বন্যাদুর্গতদের ত্রাণ বিতরণ

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ