২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।

বাংলাদেশ খেলাফত মজলিসের কমিটি গঠন

প্রিন্সিপাল হাবীবুর আমীর মাহফুজুল হক মহাসচিব পুনর্নির্বাচিত

বাংলাদেশ খেলাফত মজলিসের প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান আমীর ও মাওলানা মাহফুজুল হক মহাসচিব পুনর্নির্বাচিত হয়েছেন। গতকাল পুরানা পল্টনের মজলিস মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় মজলিসের শূরার বৈঠকে তারা নির্বাচিত হন।

কমিটির অন্য সদস্যরা হলেনÑ নায়েবে আমির মাওলানা ইসমাঈল নুরপুরী, হাফেজ মাহমুদুল হক, মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা যোবায়ের আহমদ আনসারী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু সাঈদ নোমান, মাওলানা কোরবান আলী, মাওলানা বদিউজ্জামান ও মাওলানা আব্দুল আজিজ।
এ ছাড়া মাওলানা আতাউল্লাহ আমীনকে বায়তুলমাল সম্পাদক, মাওলানা আজিজুর রহমান হেলালকে প্রচার প্রকাশনা ও দফতর সম্পাদক, ড. জি এম মেহেরুল্লাহকে প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুবুল হককে সমাজকল্যাণ সম্পাদক, মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা হোসাইন হাবীবুর রহমানকে আন্তর্জাতিক সম্পাদক, প্রিন্সিপাল মাওলানা আব্দুস সামাদ, মাওলানা কেফায়েতুল্লাহ, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা মুনীরুল ইসলাম, মাওলানা হোসাইন আহমদ, মুহাম্মদ সাহাবুদ্দিন, মুফতি হাসান মুরাদাবাদী, হাফেজ শহীদুর রহমান, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী এবং ঢাকা মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়। বিজ্ঞপ্তি।

 

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বাংলাদেশ খেলাফত মজলিসের কমিটি গঠন

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ