২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।

বার্মিংহামে ৫টি সংগঠনের যৌথ ইফতার মাহফিল

IMG-20150715-WA0015বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টার, বাংলাদেশ কাউন্সিল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা ওয়েলফেয়ার ট্রাস্ট, গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওন ও ইকবাল বাংকুইটিং হলসহ মোট পাঁচটি বাংলাদেশী সংগঠনের যৌথ উদ্যোগে বার্মিংহামে অনুষ্ঠিত হয়েছে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা।

ইফতার মাহফিলে বার্মিংহামের বাঙালী কমিউনিটির বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ, মহিলা-শিশু কিশোর ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

গত ২৯ জুন বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারের ইকবাল বাংকুইটিং হলে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব নাসির আহমেদ।  অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ কাউন্সিলের সভাপতি আলহাজ্ব এমদাদ হোসেইন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বার্মিংহামের বাংলাদেশী সহকারী হাইকমিশনার মোহাম্মদ জুলকার নায়েন। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর আফজাল, বাঙালী কাউন্সিলর জিয়াউল ইসলাম এমবিই, বার্মিংহাম সিটি কাউন্সিলের কর্মকর্তা মাসুক আলী, গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওনের সভাপতি আলহাজ্ব খসরু খান এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আব্দুর রশীদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব ফয়জুর রহমান চৌধুরী এমবিই, জিএসসি ইউকের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ আলহাজ্ব ফিরোজ খান,জিএসসি ইউকে-এর ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওনের সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, বাংলাদেশ কাউন্সিলের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ রাজু, ইকবাল বানকুইটিং হলের স্বত্বাধিকারী আব্দুল ইকবাল প্রমুখ। ইফতার মাহফিলে বিশ্ব মুসলিমের সুখ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা হুসাম উদ্দিন আল হোমায়দী।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বার্মিংহামে ৫টি সংগঠনের যৌথ ইফতার মাহফিল

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ