২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।

এয়ার এক্সপ্রেস-এর বার্মিংহাম শাখা উদ্বোধন

বার্মিংহাম শাখা উদ্বোধনের মাধ্যমে এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস তাদের যাত্রী-সেবার মান আরও বৃদ্ধি পাবে- সহকারী হাই কমিশনার মোহাম্মদ জুলকার নায়েন

WhatsApp Image 2016-08-11 at 19.11.22জাঁকজমকপূর্ণ  এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস-এর বার্মিংহামে নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। গত ৯ই আগস্ট মঙ্গলবার বার্মিংহামের বিয়া লাউঞ্জে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সহকারী হাই কমিশনার মোহাম্মদ জুলকার নায়েন। উদ্বোধনী অনুষ্ঠানের স্পন্সর হিসেবে ছিলো বার্মিংহাম এয়ারপোর্ট এবং পার্টনার ছিলো- কাতার এয়ারওয়েজ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় পার্লামেন্ট মেম্বার জেস পিলিপ্স, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার শফিকুল ইসলাম, এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর ফাউন্ডার আলহাজ আব্দুল হান্নান, জেনারেল ম্যানেজার মজিরুল হক সুমন, এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর বার্মিংহাম ডাইরেক্টর মুকিত মিয়া ও মসরুর আহমদ হারুন । এছাড়াও বার্মিংহাম এয়ারপোর্টের ম্যান্ডি হক এবং কাতার এয়ারওয়েজ-এর একা্উন্ট ম্যানেজার ট্রেসি বেন্টন, বার্মিংহাম এয়ারপোর্ট এর হেড অব এভিয়েশন ডেভেলাপমেন্ট টম স্ক্রিন বক্তব্য রাখেন।

13950498_1224519257579145_1993695664_oসহকারী হাই কমিশনার মোহাম্মদ জুলকার নায়েন তার বক্তব্যে বলেন, ‘বার্মিংহাম শাখা উদ্বোধনের মাধ্যমে এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস তাদের সেবা স্থানীয় বাঙালী কমিউনিটির আরও কাছে নিয়ে এলো এবং এর মাধ্যমে ভবিষ্যতে যাত্রী-সেবার মান আরও বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।’
বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার শফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস দীর্ঘদিন ধরে লন্ডনে ট্রাভেল এজেন্সি ব্যবসা জগতে যাত্রীদের আস্থা ও সুনাম কুড়িয়ে এসেছে। আমরা আশা করবো বার্মিংহামেও তারা তাদের আস্থা ও সুনাম অক্ষুন্ন রাখবে, আমি এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরসের উন্নতি ও মঙ্গল কামনা করছি।
এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর জেনারেল ম্যানেজার মুজিরুল হক সুমন বলেন, এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস সব সময়ই কমিউনিটির সেবা করে আসছে, আজ বার্মিংহামে বাঙালীর প্রাণকেন্দ্রে আরো একটি নতুন শাখা খুলতে পেরে আমরা খুবই আনন্দিত। ভবিষ্যতে আপনাদের দোয়া, ভালবাসা এবং সহযোগিতা পেলে এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর শাখা যুক্তরাজ্যের অন্যান্য অঞ্চলের বাঙালীদের মাঝে পৌছে দেবার আশা রাখি।
এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর বার্মিংহাম ডাইরেক্টর মুকিত মিয়া ও মসরুর আহমদ হারুন উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এয়ার এক্সপ্রেস ট্রাভেলস এন্ড টোরস এর সার্বিক ব্যবস্থাপনা, যাত্রী সেবার মান, সততা এবং কমিটমেন্ট সত্যিই প্রশংসনীয়, তাই আমরা একে বার্মিংহামে নিয়ে এসেছি, আপনাদের সবার ভালবাসা এবং সহযোগিতা পেলে বার্মিংহামেও আমরা এই সুনাম অক্ষুন্ন রাখবো ।

উদ্বোধনী অনুষ্ঠানে কাতার এয়ারওয়েজ এর পক্ষ থেকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রাইজ ছিল বিশ্বের যে কোন জায়গায় দুইজন ভ্রমণের রিটার্ন টিকেট। এটি জিতে নেন জালাল উদ্দিন।

অনুষ্ঠানে বার্মিংহামের বাংলাদেশী কমিউনিটির ব্যবসায়ী, রাজনীতিবিদ, কমিউনিটি এক্টিভিস্টছাড়াও বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়। সবশেষে উপস্থিত সকলের জন্য আপ্যায়নের ব্যবস্থা ছিল।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on এয়ার এক্সপ্রেস-এর বার্মিংহাম শাখা উদ্বোধন

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ