২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।

জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর উদ্যোগে চেস্টারে মতবিনিময় সভা

ফখরুল আলম, লিভারপুল প্রতিনিধি:

(Jagannathpur Upozila Welfare trustমানব সেবা হলো সবচেয়ে বড় ইবাদত । বাংলাদেশের হতদরিদ্র জনগোষ্টির কল্যানে কাজ করে যাচ্ছে জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট। সংগঠনটি দীর্ঘদিন ধরে চক্ষু চিকিৎসা, নিরাপদ পানি, সেনিটেশন ব্যাবস্থা সহ বিভিন্ন সেবামুখি নানান কাজ করে যাচ্ছে। বিগত দিনের কর্মকান্ড দেখে অবিভূত হয় আগত অতিথিরা।

গত সোমবার (২২ আগষ্ট) চেস্টারের  স্থানীয় একটি রেস্টুরেন্টে জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে সংগঠনের সভাপতি ছালেহ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ্ শাহীদুর রহমান ও জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি.এস.সি চেস্টার এন্ড নর্থওয়েলস রিজনের সভাপতি আব্দুল মালিক।

সংগঠনের সদস্য মুুহিবুর রহমানের কোরান তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। প্রথমেই আমন্ত্রিত অতিথিদের কে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন চেস্টারবাসীরা।

জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর মূল উদ্দেশ্য হলো যুক্তরাজ্যে অবস্থানরত সকল জগন্নাথপুর উপজেলাবাসীকে সংঘবদ্ধ করা। সংগঠনটির নেতৃবৃন্দরা দেশের উন্নয়ন ও আর্তমানবতার সেবায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। ইতোমধ্যে তাদের সেবামূলক কর্মকান্ড দেখে অনেকই সেচ্ছায় ট্রাস্টি হিসেবে সভায় স্বেচ্ছায় যোগদান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জি.এস.সি চেস্টার এন্ড নর্থওয়েলস রিজনের সাবেক সভাপতি সুফু মিয়া, চেষ্টারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ হাসিম, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ, জি.এস.সি উইরাল শাখার সভাপতি কয়ছর মিয়া, লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  ফখরুল আলম, জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট এর সহ-সভাপতি ফারুক মিয়া, সহ-সভাপতি দুদু মিয়া, ইসি মেম্বার সাইকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, রেজাউল ইসলাম রাজা প্রমুখ।

সংগঠনের সভাপতি ছালেহ আহমেদ চৌধুরীর তার বক্তব্য তোলে ধরেন সকল কর্মকান্ড। তা ছাড়া সভায় জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্্রাষ্ট ইউ.কে এর বিগত দিনের কর্মকান্ড ও তাদের ভবিষৎ পরিকল্পনার উপর একটি ডুকুমেন্টারী প্রজেক্টরের মাধ্যমে পরিবেশন করা হয়। এবং সংগঠনের প্রকাশিত একটি স্মরণিকা ‘আশা’ নামের উপস্থিত সবার হাতে হাতে বন্টন করা হয়।

লিভারপুল, উইরাল, কেনারপন, ম্যানচেষ্টার, ওল্ডহাম, বার্মিংহাম, লন্ডন সহ নর্থওয়েলস এর বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক জগন্নাথপুর উপজেলার লোকজন এতে উপস্থিত ছিলেন। সব শেষে এক নৈশ ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on জগন্নাথপুর উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর উদ্যোগে চেস্টারে মতবিনিময় সভা

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ