২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।

যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থিকে নির্বাচিত করার আহ্বান

selimহবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম এর প্রতি যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে সমর্থন ব্যক্ত করে দলমত নির্বিশেষে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানানো হয়েছে। গত ৬ ডিসেম্বর ২০১৫ বার্মিংহামে যুক্তরাজ্য প্রবাসী আতাউর রহমান সমর্থকগোষ্ঠীর উদ্যোগে আয়োজিত এক বৈঠকে এ সমর্থন ব্যক্ত করা হয়। সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে হবিগঞ্জবাসীরা যোগ দেন। এতে সভাপতিত্ব করেন মাঞ্চেস্টার আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা। এম এ মুনতাকিমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের তুখোড় সাবেক ছাত্রনেতা সৈয়দ মুস্তাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মঈনুল ইসলাম বাবুল, লাফবরা যুবলীগ প্রেসিডেন্ট সিরাজুল ইসলাম, বৃন্দাবন কলেজের সাবেক ভিপি নজমুল আবিদ, জুবায়ের, সৈয়দ মাহমুদুর রহমান, সিএম বিল্লাহ জুয়েল, মুহিবুর রহমান, শমশেদ বখত চৌধুরী, রহমত আলী, হুমায়ূন কবির চৌধুরী, শওকত পরশ হক, জিয়া তালুকদার, আব্দুল আহাদ সুমন, মি. রাজু প্রমুখ।
সভায় বক্তারা আতাউর রহমান সেলিমকে একজন নিবেদিত প্রাণ রাজনৈতিক ও সমাজকর্মী হিসেবে আখ্যায়িত করে বলেন- আতাউর রহমান সেলিম নির্বাচিত হলে এলাকার উন্নয়ণ হবে এটা নিশ্চিত করে বলা যায়। বক্তারা ছাত্র আন্দোলন তার ভূমিকার কথা এবং হবিগঞ্জে মানুষের কল্যাণে ছুটে চলার কথা তুলে ধরেন।
এছাড়াও বক্তারা শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আব্দুছ ছালিকের প্রতি সমর্থন ব্যক্ত করে তাকে নির্বাচিত করার আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মুস্তাফিজুর রহমান মৌলবাদ রুখতে এবং বাহাত্তরের সংবিধান পুনঃপ্রতিষ্ঠার লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তির ঐক্যের উপর গুরুত্বারোপ করেন। বিগত জাতীয় নির্বাচনের মত স্থানীয় নির্বাচনেও মহাজোট সমর্থিত প্রার্থিদের জয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামাত জোটের পরাজয় নিশ্চিত করে দেশকে তালিবানী রাষ্ট্র হওয়া থেকে বাঁচাতে হবে। তিনি আতাউর রহমান সেলিমের ভূয়সী প্রশংসা করে তার বিজয় নিশ্চিত করতে প্রত্যেকের অবস্থান থেকে ভূমিকা রাখতে আহ্বান জানান। বৈঠক শেষে প্রার্থীদের সাফল্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা রশিদ আহমদ।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থিকে নির্বাচিত করার আহ্বান

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ