২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি।

বার্মিংহামে আল্লামা ফুলতলী (রহঃ) এর ইসালে সাওয়াব মাহফিল ‘দি ফাউন্টেন অফ লাইট’ ২৩ এপ্রিল

মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দী, বার্মিংহাম:

প্রতিবারের ন্যায় এ বছরও ভাবগাম্ভির্য ও ব্যাপক আয়োজনে আনজুমানে আল ইসলাহ ইউকে এর সহযোগিতায় শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহঃ) এর ইসালে সাওয়াব মাহফিল ‘দি ফাউন্টেন অফ লাইট’ আগামী ২৩ এপ্রিল রোববার বার্মিংহাম ওয়েস্টব্রমউইচের ঐতিহ্যবাহী লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। মাহফিল দুপুর ১টা থেকে শুরু হবে।

মিডল্যান্ডস ইসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির উদ্যোগে আয়োজিত মাহফিলে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে আল্লাামা ফুলতলী (রহঃ) এর ভক্ত ও মুরিদানসহ সর্বস্তরের মুসলমানদের সমাগম হবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেন।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামি চিন্তাবিদ হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। বিশেষ অতিথি হিসবে দেশ-বিদেশের বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও প্রখ্যাত ওলামায়ে কেরামগণ উপস্থিত থাকবেন।

মাহফিলে বাংলা ও ইংরেজিতে আলোচনা পেশ করা হবে এবং মহিলাদের জন্য পৃথক আসন ব্যবস্থাসহ আগত সকল অতিথিদের জন্য আপ্যায়নের সুব্যবস্থার আয়োজন করা হয়েছে।

উক্ত আজিমুশ্বান মাহফিলে সকল ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিত থাকার জন্য ইসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান আলহাজ নাছির আহমদ ও সেক্রেটারি প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসান অনুরোধ জানিয়েছেন।-সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on বার্মিংহামে আল্লামা ফুলতলী (রহঃ) এর ইসালে সাওয়াব মাহফিল ‘দি ফাউন্টেন অফ লাইট’ ২৩ এপ্রিল

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ