২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ রমজান, ১৪৪৫ হিজরি।

গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

তৈয়বুর রহমান শ্যামল ম্যানচেষ্টার :

Man Awa Bijoy picগত ২১ শে ডিসেম্বর সোমবার মহান বিজয় দিবস উপলক্ষে গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ম্যানচেষ্টারের স্থানিয় বাংলাদেশ হাউজ কনফারেন্স হলে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের সভাপতি সুরাবুর রহমান। ম্যানচেষ্টার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল হক ওয়েস ও ম্যানচেষ্টার যুবলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ আমীনুর রশীদ খোকনের যৌথ পরিচালনায় এতে কোরআন থেকে করেন আজিজুর রহমান দ্বারা ।
সভার শুরুতে মহান স্বাধীনতা সংগ্রামে নিহত সকল শহীদের সম্মানে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার ম্যানচেস্টার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মস্তফা চৌধুরী এমবিই। এতে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধা ডা: নজরুল ইসলাম, মুক্তিযুদ্ধা মহিউদ্দিন চৈৗধূরী, মোফাজ্জল খান, ম্যানচেষ্টার আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.মীর গোলাম মস্তফা, সৈয়দ মাহমুদুর রহমান, গাউছ মিয়া, গাউসুল ইমাম চৌধূরী, দেওয়ান নাজিমুজ্জামান কৌরাইশী, সুজন, আব্দুল হান্নান, মো. রুহুল আমীন, এমএ মল্লিক, এ টি এম লোকমান, ফরিদ মিয়া প্রমুখ।
মহান বিজয় দিবসটির উপর আলোচনায় অংশ নিয়ে বক্তারা মহান স্বাধীনতা সংগ্রামের স্মৃতিচারন করেন এবং নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরার আহবান জানান এবং বাংলাদেশ আসন্ন পৌরসভা নির্বাচনে প্রত্যেকে নিজস্ব এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী র
হয়ে কাজ করার আহবান জানাান।

সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on print
Print
Share on email
Email
Share on whatsapp
WhatsApp

কোন মন্তব্য নেই। আপনি প্রথম মন্তব্যটি করুন। on গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

আপনি কি ভাবছেন ? আপনার মতামত লিখুুন।

এই বিভগের আরো সংবাদ

সর্বশেষ