সিটি নির্বাচনে কারচুিপর প্রতিবাদ বাংলাদেশী মুসলিম এসোসিয়েশন মিডল্যান্ডস এর

কমিউনিটি সংবাদ

bangladeshi muslim midlandসিটি কর্পোরেশনের নির্বাচনে সরকারের নজীর বিহীন ভোট কেন্দ্র দখল, সন্ত্রাস ও পক্ষপাতিত্বের প্রতিবাদে বাংলাদেশী মুসলিম এসোসিয়েশ মিডল্যান্ডেসর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্যের বার্মিংহামে  ঢাকা ও চট্রগামে অনুষ্ঠিত হয়ে যাওয়া সিটি কর্পোরেশনের নির্বাচনে সরকারের নজীরবিহীন ভোট কেন্দ্র দখল, সন্ত্রাস ও পক্ষপাতিত্বের প্রতিবাদে বাংলাদেশী মুসলিম এসোসিয়েশন মিডল্যান্ডেস এর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

গত ২৮ এপ্রিল মঙ্গলবার রাত্র ৯ টায় স্মলহিথস্থ কভেন্ট্রি রোডের স্থানীয় একটি রেষ্টুরেন্টে  বাংলাদেশী মুসলিম এসোশিয়েশন মিডল্যান্ডস-এরর আহবায়ক মাওলানা এটিএম মোকাররম হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা এনামুল হাসান ছাবীরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি‘র সাবেক আহবায়ক এম এ মালিক ।

বক্তারা,  সম্প্রতি বাংলাদেশে অনুষ্ঠিত তিন সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ সরকার সমর্থিত জোটের নজীরবিহীন ভোট কেন্দ্র দখল, সন্তাসী হামলা, প্রার্থীদের ভোটকেন্দ্রে প্রবেশে বাধা প্রদান এবং সিইসি‘র নির্লিপ্ততা ও সরকারের পক্ষপাতের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । অবিলম্বে সাজানো এই নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় সুষ্ঠু ও সুন্দর এবং পরিছন্ন একটি নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করতে সংশ্লিষ্ট সকলেরর প্রতি আহবান জানান ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল আউয়াল, ক্বারী আব্দুল মকিত আজাদ, সৈয়দ জমশেদ আলী, মাওলানা আব্দুল মতিন,  আ ফ ম শুয়াইব, মাওলানা আব্দুল হাফিজ,  ক্বারী আব্দুল্লাহ, মাওলানা সালাউদ্দিন ও মোশাহিদ তালুকদার সহ আরো অনেকে । – প্রেস বিজ্ঞপ্তি

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *