ম্যানচেস্টারে হবিগঞ্জের বিশিষ্ট সাংবাদিক হারুনুর রশিদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন

কমিউনিটি সংবাদ

Harun Bhai picযুক্তরাজ্য সফররত হবিগঞ্জের বিশিষ্ট সাংবাদিক, হবিগঞ্জের জনপ্রিয় পত্রিকা দৈনিক খোয়াই এর যুগ্ম সম্পাদক, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, প্রেসক্লাবের  সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন চ্যানেল আই ইউরোপ, দৈনিক খোয়াই, লন্ডনের সাপ্তাহিক দেশ, প্রবাস বাংলা ও বাংলা ভয়েস এর ম্যানচেস্টার প্রতিনিধি তৈয়বুর রহমান শ্যামল।

গত মঙ্গলবার (২৮ এপ্রিল) তৈয়বুর রহমান শ্যামলের বাসভবনে অনুষ্ঠিত এ সৌজন্য সাক্ষাতে তারা পরষ্পর শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রেটার মানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন আব্দুল নাসির ওয়াহাব, আমির চান কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আবু তাহিদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা ড. মোহাম্মদ শাহ নেওয়াজ, খন্দকার ট্রাস্টের কর্ণধার খন্দকার সুফি মিয়া, ম্যানচেষ্টার শাহজালাল মসজিদ ও ইসলামি সেন্টারের সাবেক সভাপতি মান্নান খান, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আতাউর রহমান পান্নু, বিশিষ্ট কমিনিউটি ব্যক্তিত্ব, সমাজ সেবক তাছাদ্দুক হোসাইন বাহার, সালেহ আহমদ, এনামুল হক ধলা মিয়া, চ্যানেল এসের ম্যানচেষ্টার প্রতিনিধি শাহ কাইয়ুম।

হারুনুর রশিদ চৌধুরী মধ্যাহ্ন ভোজের আয়োজন করার জন্য তৈয়বুর রহমান শ্যামলকে ধন্যবাদ জনান এবং প্রবাসে শত ব্যস্ততার মধ্যেও সাংবাদিকতার মত একটি রিক্সি পেশাকে বেছে নেওয়ার জন্য তিনি তাকে ধন্যবাদ জানান এবং চ্যানেল আই ইউরোপ ও দৈনিক খোয়াইর মাধ্যমে ম্যানচেষ্টারবাসীর খবরাখবর বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য ধন্যবাদ জানান এবং তিনি সত্য ও নিরপক্ষে এবং বস্তনিষ্ট সংবাদ পরিবেশনরে আহবান জানান। – প্রেস বিজ্ঞিপ্তি

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *