মৌলভীবাজারের মেধাবী ছাত্র অভির চিকিৎসার অর্থ সংগ্রহে চ্যারিটি ডিনার আয়োজন

আন্তর্জাতিক আমেরিকা ইউরোপ ইসলাম কমিউনিটি সংবাদ কানাডা খোলা মঞ্চ চিত্র সংবাদ ছবি বাংলাদেশ মতামত-বিশ্লেষন
মৌলভীবাজার সদরের বাজরাকোনা গ্রামের জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ছাত্র অভি আহমেদ’র চিকিৎসার জন্য বার্মিংহামে চ্যারিটি ডিনারের আয়োজন করা হয়েছে।  আগামী ৩ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় বার্মিংহামের স্মলহীথ এর গোল্ডেন হিলক রোডস্থ বিয়া লাউঞ্জে এ চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হবে।
পরিবারিক সূত্রে জানা যায় অভি আহমেদের ব্রেনে টিউমার ধরা পড়লে দেশে চিকিৎসা শেষে ডাক্তারের পরামর্শে উচ্চতর চিকিৎসার জন্য ভারতের ব্যাঙ্গলোরে নিয়ে যাওয়া হয়।  মা-বাবা মধ্যবিত্ত পরিবারের হলেও আদরের সন্তানকে সুস্থ করে তুলার জন্য সহায়-সম্বল বিক্রী করে ব্যাঙ্গলোরে নিয়ে যেতে পিছপা হননি।  সফল ব্রেন অপারশেন শেষে অনেকটা সুস্থ হওয়ার সময়কালে দূর্ভাগ্যবশত সে  হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত  হলে অবস্থার অবনতি ঘটে।  চিকিৎসা ব্যয়বহুল হয়ে পড়লে অভির বাবা মুরাদ আহমেদ হতবিহ্বল হয়ে প্রাণপ্রিয় ছেলেকে বাঁচানোর শেষ চেষ্টার অংশ হিসেবে হৃদয়বান ব্যাক্তিবর্গের স্মরনাপন্ন হয়ে সাহায্যের জন্য স্মরণাপন্ন হন। এতে সহযোগিতার হাত আত্মীয়-স্বজনসহ অনেকেই সাহায্যের হাত প্রসারিত করলেও পর্যাপ্ত না হওয়াতে  অভির চিকিৎসা ব্যাহত হচ্ছে।
বার্মিংহামে কয়েকজন হৃদয়বান ব্যক্তি মানবিক আবেদন সম্বলিত এ চ্যারিটি ডিনারের আয়োজন করেছেন। অনেকেই ইতোমধ্যে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন। উদ্যোক্তারা সাহায্যের প্রশস্ত হাত নিয়ে এগিয়ে এসে মুক্ত হস্তে দান করার জন্য আবেদন জানিয়েছেন। প্রয়োজনীয় কোনো তথ্যর জন্য মোস্তফা কামাল বাবলু (07817 646375)-এর সঙ্গে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।  -প্রেস বিজ্ঞপ্তি
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *