মিসবাউর রহমান লেবার পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

আন্তর্জাতিক ইউরোপ কমিউনিটি সংবাদ যুক্তরাজ্য

মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দী, বার্মিংহাম:

ওয়ালছলের বাসিন্দা, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব, বাঙালি কমিউনিটির সুপরিচিত মুখ, বিশিষ্ট শিক্ষাবিদ মো. মিসবাউর রহমান (মিশ রহমান)  ইউরোপের সর্ববৃহৎ রাজনৈতিক দল লেবার পার্টির সর্বোচ্চ ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

ব্রিটেনের বাঙালি কমিউনিটির ইতিহাসে প্রথমবারের মত একজন বাংলাদেশি বংশদ্ভুত ব্রিটিশ নাগরিক বিপুল ভোটের ব্যবধানে লেবার পার্টির কেন্দ্রীয় কমিটির সর্বোচ্চ ফোরামের সদস্য নির্বাচিত হলেন।

এক বিবৃতিতে মিসবাউর রহমান জানান, ইউকে-র বাঙালি কমিউনিটির সর্বস্তরের মানুষের সহায়তা ও দোয়ার কারণেই লেবার পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত হতে পেরেছেন।

লেবার পার্টির সদস্য নির্বাচনে অংশ নেয়া ইউকে-র বিভিন্ন প্রান্তের ভোটার, শুভানুধ্যায়ী ও সমর্থকদের উদ্দেশে এক বিবৃতিতে তিনি জানান, আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আপনাদের সহযোগিতা ও দোয়ায় লেবার পার্টির সেন্ট্রাল কাউন্সিলের সদস্য পদে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আপনাদের এ ঋণ কোন দিন শোধ হবার নয়। বিবৃতিতে তিনি বলেন, আপনারা জানেন, লেবার পার্টি হচ্ছে ইউরোপের সর্ব বৃহৎ রাজনৈতিক দল। আমি এ দলের সর্বোচ্চ ফোরামের একজন প্রথম বাংলাদেশি হিসেবে নির্বাচিত হতে পেরে সত্যিই গর্বিত।

মো.  মিসবাউর রহমান মহান সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করার পাশাপাশি ইউকের সর্বস্তরের ভোটার, সমর্থক, শুভানুধ্যায়ী, আত্মীয়-স্বজন এবং পরিবারবর্গের সহযোগিতা, সমর্থন,ভালবাসা ও পরিশ্রমের জন্য গভীর কৃতজ্ঞতা জানান।

সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে দেশ ও কমিউনিটির সেবা করার আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *