মহান বিজয় দিবস উপলক্ষে ম্যানচেষ্টার সিটি আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized কমিউনিটি সংবাদ

তৈয়বুর রহমান শ্যামল ম্যানচেষ্টার থেকে:

City Awa bejoy picমহান বিজয় দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামীলীগ ম্যানচেষ্টার সিটি শাখার উদ্যেগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ম্যানচেষ্টারের স্থানিয় একটি রেষ্টুরেন্টে গত সোমবার।
সভার শুরুতেই মহান স্বাধীনতা সংগ্রামে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিটি নিরবতা পালন করা হয়।
ম্যানচেষ্টার সিটি আওয়ামীলীগের সভাপতি এসএমএ মুনিমের সভাপতিত্ত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক জাফর আহমদের পরিচালনায় এতে কোরআন থেকে তেলোওয়াত করেন আব্দুল হান্নান।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওল্ডহাম আওয়ামীলীগের সভাপতি কবি ইলিয়াস উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদ্য ড. শাহ নেওয়াজ, বঙ্গবন্ধু পরিষদ নর্থইষ্ট ও নর্থওয়েস্ট শাখার সভাপতি আব্দুল মন্নাফ, ম্যানচেষ্টার জাতিয় পার্টির চেয়ারম্যান মান্নান খান, সংঘঠনের উপদেষ্টা গনী চৌধূরী, শিব্বির আহমেদ শূভ, এমদাদ হুসেন চৌধূরী। অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ওয়েস কামীলী, আব্দুল হান্নান, ইকবাল সমুজ তোফায়েল আহমেদ, তুলসী ভৈামিক, মোত্তাজিল খান, সেবলু আহমদ, দেওয়ান নুর, আছকর আলী, নুরুল ইসলাম, হামদুদুর রহমান চৌধূরী প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা মহান বিজয় দিবসের তাৎপর্যের উপর আলোচনা করেন এবং যুদ্ধাপরাদিদের বিচারের রায় দ্রুত কার্যকর করার আহবান জানানোর পাশাপাশি বাংলােদেশের স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের কাছে তোলে ধরার আহবান জানান।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *