বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

আওলাদ হোসেন:

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুক্তরাজ্য শাখা ।

১৯ নভেম্বর ২০২১ শুক্রবার বাদ জুম্মা লজেলসের শাহজালাল মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ও সদস্য সচিব মজনু মিয়ার তত্ত্বাবধানে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুজাতুর রেজা , যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা কাজী আঙ্গুর মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী,  সাধারণ সম্পাদক আবজার হোসেন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আয়াছ আহমদ, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সদস্য ছালিক মিয়া, যুক্তরাজ্য যুবদলের সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আমিনুর রহমান শাহীন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাধারণ সম্পাদক চুনু মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিনিয়র সহ সভাপতি লিটন মিয়া, বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক সাদিক মিয়া,বিএনপি নেতা এমরান আহমদ, এডভোকেট নজরুল ইসলাম, ইসলাম উদ্দিন খান, শহীদ মিয়া,বশির মিয়া,মইনুল ইসলাম,ফয়জুর রহমান, মনির আহমদ সহ মুসল্লীবৃন্দ।

শাহজালাল মসজিদের খতিব বেগম জিয়ার রোগমুক্তির জন্য মহান রাব্বুল আল-আমীনের বিশেষ মোনাজাত করেন।

উল্লেখ্য  ঢাকার একটি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গত শনিবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ১২ অক্টোবর হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন। এরপর সপ্তাহ না পেরোতেই তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকদের পরামর্শে গত ১৫ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিতে ফের আবেদন করে তাঁর পরিবার। এই সংক্রান্ত একটি চিঠি এরই মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তাঁর ভাই শামীম ইস্কান্দর।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *